আইন-বিচার

চৌদ্দগ্রামে সাকিবকে দেখতে এসে বিদ্যুতের তারে জড়িয়ে জ্বলসে গেছে স্কুল ছাত্র

চৌদ্দগ্রামে সাকিবকে দেখতে এসে বিদ্যুতের তারে জড়িয়ে জ্বলসে গেছে স্কুল ছাত্র

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ

ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে গিয়ে মঙ্গলবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে জাহিদ হাসান  নিরব(১৩) নামের এক স্কুল ছাত্র জ্বলসে  গেছে।

আহত নিরব উপজেলার কনকাপৈত ইউনিয়নের কাগাইশ গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধোড়করা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র।

আশংকা জনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে। তথ্যটি বিকেলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

স্থানীয় সুত্রে জানা গেছে, চৌদ্দগ্রামে ধোড়করা বাজারে হারলেন কসমেটিক্সের একটি শো-রুম মঙ্গলবার  বিকেলে ক্রিকেটার সাকিব আল হাসান উদ্বোধন করেছেন।

সাকিব আল হাসান আসার সংবাদ শুনে উৎসুক হাজারো জনতা ভীড় করতে থাকে। এক নজর প্রিয় ক্রিকেটার কে দেখতে স্কুল ছাত্র জাহিদ হাসান নিরব স্থানীয় মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় উঠলে সে বিদ্যুতের তারে জড়িয়ে গেলে তার শরীরেও আগুন ধরে যায়।

এসময় স্থানীয় জনতা বিদ্যুাৎ সংযোগ বিছিন্ন করলে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও জরুরী বিভাগের মেডিকেল অফিসার রবিউল হক বলেন, আশংকা জনক অবস্থায় জাহিদ হাসান  নিরবকে এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বুকের অংশের ডান পাশে প্রায় ৪০ শতাংশ জ¦লসে  গেছে। আমরা প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করেছি। বর্তমানে তার অবস্থা আশংকা জনক।

 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, সাকিব আল হাসান আসার আগে উৎসুক জনতার সাথে নিরব নামে এই স্কুল ছাত্রটি একটি ভবনের দ্বিতীয় তলায় উঠার সময় বিদ্যুতের তারে জড়ে জ্বলসে যায়। চিকিৎসক জানিয়েছেন তার শরীরের প্রায় ৪০ শতাংশ জ্বলসে গেছে।

চৌদ্দগ্রামের দক্ষিণে গুনবতী পল্লী বিদ্যুৎ অফিস এজিএম  জানায়, বৈদ্যুতিক কোন শর্ট সার্কিট ছিল না। তবে চালু লাইনে কোন ভাবে জড়িয়ে সে আহত হয়।

Abdur Rahim

Recent Posts

ভেড়ামারায় শান্তিপূর্ণ নির্বাচনের আশাবাদ আ’লীগ চুনু’র

ভেড়ামারায় শান্তিপূর্ণ নির্বাচনের আশাবাদ আ’লীগ চুনু'র মো: লিটন উজ্জামান, কুষ্টিয়াঃ আগামী ২১ মে তারিখে আসন্ন…

1 ঘন্টা ago

তানোরে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাপায় শিশুর মৃত্যু !

তানোরে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাপায় শিশুর মৃত্যু !   মোঃ শিবলী সাদিক, রাজশাহীঃ রাজশাহীর…

2 ঘন্টা ago

কোটচাঁদপুরে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন

কোটচাঁদপুরে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন রমজান আলী, ঝিনাইদহঃ “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুদা হবে নিরুদ্দেশ” এই…

2 ঘন্টা ago

দাউদকান্দিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

 দাউদকান্দিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সালমা আক্তার, দাউদকান্দিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও…

2 ঘন্টা ago

১১ দফা দাবিতে আগামী ২৬ই মে নৌপরিবহন ধর্মঘট

 ১১ দফা দাবিতে আগামী ২৬ই মে নৌপরিবহন ধর্মঘট  মোঃ আলমগীর হোসেন, নারায়নগঞ্জঃ আগামী ২০২৪ ইং ২৬ই রোজ…

2 ঘন্টা ago

সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ

  সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ    এবি সিদ্দিক, গাইবান্ধাঃ  গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দিনব্যাপী…

3 ঘন্টা ago