সোমবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মোল্লা তানিয়া ইসলাম তমা, তুরাগঃ

রাজধানীর তুরাগে ১৫শ পিস ইয়াবাসহ ২ নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে তুরাগ থানা পুলিশ । গ্রেপ্তারকৃতদের নাম লক্ষ্মী বেগম (৩৫) ও মোসাম্মাৎ কোহিনুর আক্তার মিতু ( ৩২) । গতকাল রবিবার দিন গত রাত ১টার দিকে তুরাগের রানাভোলা সাহেব আলী রোডের জৈনক মিজানুরের বাড়ি থেকে ইয়াবাসহ তাদের গ্রেপ্তারের বিষয়টি জানান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল্লাহ ।

তিনি বলেন, রবিবার দিনগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, জানতে পারি তুরাগ থানাধীন রানাভোলা সাহেব আলী রোডের জৈনক মিজানুরের বাড়িতে উক্ত ইয়াবা কারবারিরা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । তৎক্ষণাৎ ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করি এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এস আই জাকির হোসেন ও তার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে, উপরোক্ত ইয়াবা কারবারিদের আটক করতে সক্ষম হই । এ সময় তাদের দেহ তল্লাশি করে ১৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

গ্রেপ্তারকৃত লক্ষ্মী বেগম, ব্রাহ্মণবাড়িয়া জেলার, আখাউড়া থানার, উমেদপুর গ্রামের মৃত দুলাল মিয়ার মেয়ে এবং গ্রেপ্তারকৃত মোসাম্মাৎ কোহিনুর আক্তার মিতু মৌলভীবাজার জেলার, শ্রীমঙ্গল থানার, রুপপুর গ্রামের মৃত কালা মিয়ার মেয়ে । বর্তমানে তারা উভয়ে তুরাগের রানাভোলা সাহেব আলী রোডের জৈনক মিজানুরের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো ।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে, যার মামলা নং-৭, তাং ১২/১০/২০২০ইং । গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের এক দিনের রিমান্ড মুঞ্জুর করেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এস আই নির্মল চন্দ্র দেব ।