সোমবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কসবায় K.P.L ফ্রিজ ও টিভি

কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

মোহাম্মদ শাখাওয়াৎ হোসাইন, কসবাঃ

কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের খিরনাল পূর্বপাড়ার খেলার মাঠে সোমবার (১ মার্চ) খিরনাল K.P.L ফ্রিজ ও টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টে-২০২১ উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।

খিরনাল যুবসমাজের উদ্যোগে ফ্রিজ ও টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট বেলা ১টা ৩০ মিনিটে উদ্বোধন করেন বিশিষ্ট রাজনীতিবিদ গোলাম মোস্তফা ভূঁইয়া (লিটন)। বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান মেম্বারের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী বিপ্লব সরকার।

জানা গেছে খিরনাল K.P.L ফ্রিজ ও টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টে উপজেলার মোট ১২টি দল অংশগ্রহণ করেন। ১০ জানুয়ারি টুর্নামেন্ট শুরু হয়। ২টি গ্রুপে নকআউট পদ্ধতিতে প্রতিযোগিতা শেষে ফাইনালে কুইয়াপানিয়া সানফ্লাওয়ার ক্রিকেট একাদশ ও দিলকে রনি চ্যালেঞ্জার একাদশ মোকাবেলা করেন। প্রথমে ব্যাট করে কুইয়াপানিয়া ক্রিকেট একাদশ ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৫ রান করে। জবাবে দিলকে রনি চ্যালেঞ্জার একাদশ ১৪.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭৪ রান করে। খেলায় কুইয়াপানিয়া সানফ্লাওয়ার ক্রিকেট একাদশ ৫১ রানে জয়লাভ করেন। বিজয়ী দলের রানা ব্যাটিং এ ৩৭ রান ও বোলিং এ ২ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হন।

আয়োজকদের পক্ষ থেকে প্রতিযোগিতায় বিজয়ী কুইয়াপানিয়া সানফ্লাওয়ার ক্রিকেট একাদশকে ফ্রিজ ও রানার্সআপ দিলকে রনি চ্যালেঞ্জার একাদশকে টিভি প্রদান করা হয়।

অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে খেলায় প্রচুর দর্শক সমাগম হয়। দর্শকেরা প্রতিটি রান ও উইকেট নেওয়ার মুহুত্বগুলো হাততালি দিয়ে উৎসাহ প্রদান করেন ও খেলা উপভোগ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, সাবেক মেম্বার ফরিদ ভূঁইয়া, গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি সৈয়দ মাহাবুবুর রহমান রুবেল মাষ্টার, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক আজিজ ভূঁইয়া (অয়ন), সমাজ সেবক কামাল হোসেন, এরশাদ খাঁ, মো. ইউনুছ মিয়া, মজিবুর রহমান, শিল্পী বেগম, লোকমান হোসেন ভূঁইয়া, আব্দুস সোবহান, খুরশিদ আলম, শফিকুল ইসলাম, হোসেন মিয়া, মাসুদ মিয়া প্রমুখ।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।