শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার-২

অনলাইন ডেস্কঃ

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল। গোপন সংবাদের ভিত্তিতে ৯ মে রোববার রাত ৭টা ৪০ মিনিটের দিকে এ অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মো. মহিন উদ্দিন (২৭) এবং মো. কাইয়ুম হোসেন (২২)।

এ সময় তাদের হেফাজত থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাঁজা, মাদক বিক্রিয় নগদ ৬ হাজার ৮৫০ টাকা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি প্রণব কুমার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তাদের স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার সোয়াগাজী জগপুর এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

জিজ্ঞাসাবাদে তারা আরোও জানায়, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত এলাকা দিয়ে বিশেষ কৌশলে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং তা সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। রোববার ৯ মে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মো. মহিন উদ্দিন (২৭) ও তার সহযোগী মো. কাইয়ুম হোসেনকে (২২) হাতে নাতে গ্রেফতার করা হয়।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।