সোমবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

একাদশ শ্রেনীর কলেজ

ছাত্রকে পিটিয়ে হত্যা !

আরিফুর রহমান, কক্সবাজারঃ

কক্সবাজারের খুরুশকুলে নুরুল হক লালু (১৯) নামের এক কলেজ ছাত্রকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ১২টার দিকে ইউনিয়নের পেঁচার ঘোনা খাম্বার গোড়ায় এ ঘটনা ঘটে। নিহত নুরুল হক লালু খুরুশকুল মধ্যম ডেইল পাড়ার মনিরুল হকের ছেলে এবং রামু কলেজের একাদশ মানবিক বিভাগের ছাত্র। এ ঘটনায় এক সিএনজি চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহতের নিকটাত্মীয় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক সাহেদ খান।

তিনি জানান, আমার স্ত্রীর বড় ভাইয়ের ছেলে নুরুল হক লালুকে পেঁচার ঘোনা হাম্বার গোরা টমটম গ্যারেজ থেকে সিএনজি নিয়ে বাড়ী যাওয়ার পথে একদল চিহ্নিত সন্ত্রাসী তাঁর মুখ বেঁধে খালি মাঠে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে পরিকল্পিতভাবে হত্যা করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করে। হত্যাকারী এখনো চিহ্নিত হয়নি।

এ ঘটনায় সদর মডেল থানার এস আই আমজাদ এক সিএনজি চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। ওই সিএনজি চালক পুলিশকে জানান, ৩ জন যুবক সিএনজির গতিরোধ করে তাঁর হাত-পা ও মুখ বেঁধে রাখে।

এসময় তাঁরা যাত্রী নুরুল হক লালুকে পাশের মাঠে নিয়ে গিয়ে হাত-মুখ বেঁধে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত হলে পালিয়ে যায়। তাঁরা চলে যাওয়ার পর কোনমতে হাত-পা ও মুখের বাধন খুলে এলাকার লোকজনকে খবর দিই। কিন্তু ততক্ষণে লালু মৃত্যুর কোলে ঢলে পড়ে।