সোমবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় নাকাল কুমিল্লা তবুও থেমে

নেই সীমান্তের মাদক কারবারিরা !

কুমিল্লা প্রতিনিধিঃ

ফেন্সিডিল ও বিদেশি মদসহ আটক -৩ মহামরি করোনায় নাকাল কুমিল্লা জেলা প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে। তবুও থেমে নেই সীমান্তের মাদক কারবারিরা।

সীমান্তের ওপার ভারত থেকে বিজিবির চোখ ফাকি দিয়ে চোরাই পথে নানা ভাবে আনছে মরন নেশা। এদিকে থেমে নেই জেলা পুলিশের তৎপরতাও, বিভিন্ন সময় আটক হচ্ছে মাদক সহই প্রশাসনের হাতে।

আজ ২৯ জুলাই সকাল ৭টায় এবং দুপুর ১ টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই কামাল উদ্দিন ও এএসআই মাসুদ রানাসহ সংগীয় ফোর্সসহ পৃথক দুটি বিশেষ অভিযানে পরিচালনা করে ৪৩ বোতল ফেনসিডিল ও ১৫বোতল বিদেশী মদ সহ ৩মাদক কারবারি কে গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা পুলিশের এএসআই মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের হেফাজত থেকে উল্লেখিত মাদকদ্রব্য উদ্ধার করি।

আটককৃত আসামী চুয়াডাঙ্গা জেলা সদরের ঠাকুরপাড়া এলাকার আনছার মন্ডলের ছেলে জাহিদুল ইসলাম (৩৮) কে জেলার আদর্শ সদর উপজেলার পাচথুবি ইউপির চানপুর পুরাতন সিএনজি স্টেশন থেকে ৪৩ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়।

পরে পৃথক আরকটি অভিযানে একই ইউপির রাচিয়া গ্রামের মনু সর্দারের বাড়ীর সামনে তিন রাস্তার মোড় থেকে সিএনজিতে করে পাচারের সময় কোতোয়ালি থানা এলাকার কৃষ্ণপুর ধনঞ্জয় এলাকার মৃত হালিম খন্দকারের ছেলে মোঃ আবু হানিফ, মুন্না(২৩), ও মোঃ জালাল (২৬), পিতা-মৃত-টুক্কু মিয়া কে ১৫ বোতল হুইস্কি সহ আটক করি। তাদের বিরুদ্ধে আগেও মাদকের মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল মাদক আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।