বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-৫

আবু বকর সুজন,চৌদ্দগ্রামঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযান পারিচালনা করে ডাকাতি, মাদক মামলাসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত ৫ আসামীকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এসআই আব্দুল মজিদ সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাত সাড়ে নয়টায় ঘোলপাশা ইউনিয়নের মতিয়াতলী এলাকায় ইউছুফ মিয়ার কাঠ বাগানে অভিযান চালিয়ে মাদক পাচারকালে ৭ কেজি গাঁজাসহ সাবেক পাড়ার মো: হানিফের ছেলে মোস্তফাকে আটক করে। এ সময় ইশানচন্দ্রনগর গ্রামের সেলিম মিয়ার ছেলে রাসেল (২৮) নামে অপর মাদক পাচারকারী পালিয়ে যায়।

এদিকে পৃথক অভিযানে ডাকাতি মামলায় গ্রেফতারি ফরোয়ানাপ্রাপ্ত আসামী উপজেলার চিওড়া ইউনিয়নের চিলপাড়া গ্রামের এশু মিয়ার ছেলে দূর্ধর্ষ ডাকাত আলী আক্কাস, মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মো: সুমন কাজী, ওয়ারেন্টভুক্ত আসামী কালিকাপুর ইউনিয়নের সমেশপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল হালিম ও ব্যবসায়ীক উদ্দেশ্যে ব্যাংক থেকে নেয়া ঋণ পরিশোধ না করায় শুভপুর ইউনিয়নের কটপাড়া গ্রামের শাহজাহানের ছেলে মেসার্স মহিন পোল্ট্রির মালিক ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী মহিন উদ্দীনকে আটক করে পুলিশ। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা জানান, মাদকসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পরে ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত এবং মাদকসহ গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূল ও অপরাধ দমনে চৌদ্দগ্রাম থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।