শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম        

চাঁদপুরে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় চতুরঙ্গ

সাংস্কৃতিক সংগঠনের জমকালো অনুষ্ঠান 

মানিক দাস, চাঁদপুরঃ
এসো মিলি মুক্তির মোহনায় শ্লোগানকে নিয়ে ১৯৯২ সাল থোে চাঁদপুরে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বিজয় মেলা। এ বছর  গৌরবের ৩০ বছর। স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও মুজিব জম্মশত বাষির্কী কে উৎসর্গ করে চাঁদপুর আউটার স্টেডিয়ামে  মাস ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা চলছে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিজয় মেলার সাংস্কৃতিক পরিষদের ব্যবস্হাপনায় সাংস্কৃতিক  পরিবেশন করে চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা ।
মুক্তিযুদ্ধের বিজয় মেলা ও চতুরঙ্গর মহাসচিব হারুন আল রশিদের সাবলিল সঞ্চালনায় চতুরঙ্গের এ জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানের শুরুতে মুক্তিযুদ্ধের  বিজয় মেলার চেয়ারম্যান অ্যাডঃ বদিউজ্জামান কিরণ বিজয় মেলার সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের  বিজয় মেলার চেয়ারম্যান অ্যাডঃ বদিউজ্জামান কিরণ।
এ সময় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক পরিষদের আহ্বায়ক তপন সরকার, শাহরাস্তি পৌরসভার সচিব তোফায়েল আহমেদ।
অতিথি শিল্পী হিসাবে সংগীত পরিবেশন করেন ঢাকার কণ্ঠ শিল্পী সাধনা সরকার ও রাবেয়া আক্তার। এছাড়া আরো সংগীত পরিবেশন করে হারুন আল রশিদ, শুভ্র রক্ষিত, রাজীব চৌধুরী, এম এইচ বাতেন, ফয়সাল রশিদ শাওন, মুন্না, আরিফ,মামুন, তম্ময়ী। যন্ত্র সংগীতে ছিলেন শুভ্র রক্ষিত, রাজীব চৌধুরী, এম এইচ বাতেন,অন্তু ও অনিক নন্দি। নৃত্য পরিবেশন করে চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের নৃত্য বিভাগের শিল্পী খাদিজা লিমু, রাশেদুল রাব্বি, ওমর ইসরাত, নাজমিন ইসরাত,রুবাইয়া রুবা, মোবারক হোসেন, রাত্রি আক্তার, সামিয়া আক্তার, সুমাইয়া আক্তার,তনুশ্রী ও পাবেল।চতুরঙ্গের জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের মাতিয়ে রাখে।



 কুড়িগ্রাম সমাজ সেবা উপপরিচালককে শো-কজ

সুন্দরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ

চাঁদপুর পৌরসভার জাটকা রক্ষায় সচেতনতামূলক সভা

চাঁদপুরে অতিরিক্ত ডিআইজি স্পেশাল ব্রাঞ্চকে পুলিশ সুপারের শুভেচ্ছা 

চাঁদপুরে সালাতুল ইসতেসকার নামাজ আদায়

রাজশাহীতে তীব্র তাপদাহে  রাসিকের বিভিন্ন উদ্যোগ গ্রহণ

রাজশাহীতে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-১

রাজশাহীসহ সারাদেশ বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

দেশকে এগিয়ে নিতে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তির ব্যবহার অপরিহার্য–স্থানীয় সরকার মন্ত্রী

চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়