মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সূর্যমূখী ফুল মার্কা পেয়ে মহিলা মেম্বার প্রার্থী রোজিনার গণসংযোগ

মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুর উপজেলা ব্যাপী চলছে নির্বাচনী আমেজ ও হাওয়া, ব্যবসা প্রতিষ্ঠান, হাট বাজার, পাড়া মহল্লা সর্বত্রই চলছে নির্বাচনী আলোচনা সমালোচনা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিয়ামতপুর উপজেলার ৫ নং রসুলপুর ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদপ্রার্থী রোজিনা আক্তার। সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, মেম্বার পদপ্রার্থী রোজিনা আক্তার সাদা মনের, স্পষ্টবাদী, পরিশ্রমি ও পরোপকারী ব্যক্তি।

সাধারণ মানুষের যে কোন বিপদে,আপদে দিন রাত এগিয়ে আসেন তিনি এবং সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করে থাকেন। ইতিমধ্যে তার এলাকা ৪,৫,৬, নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয়তা এবং ওয়ার্ডবাসীর আস্তা ভালোবাসা অর্জন করেছেন। সূর্যমূখী ফুল মার্কা পেয়ে রোজিনা আক্তার রসুলপুর ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের চৌরাপাড়া, বনগাঁপাড়া, কাকশা, মাঝাপাড়া, ঘুঘুডাংগা, টগরইল গ্রামে প্রচার-প্রচারণা, গণসংযোগ ও মতবিনিময় করেছেন সাধারণ মানুষদের সাথে। বাড়ি বাড়ি গিয়ে সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও দোয়া চাচ্ছেন তিনি।

মহিলা মেম্বার পদপ্রার্থী রোজিনা আক্তার জানান, আমি শুধু নির্বাচনকে সামনে রেখে নয় প্রতিনিয়ত মানুষের জন্য কাজ করে থাকি এবং এলাকার মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আশা করছি আমার এলাকার ভোটারদের ভালোবাসার ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে পারবো। এলাকার সকলের কাছে আমি দোয়া ও সমর্থন চাই।