শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লালমাইতে মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশন

কর্তৃক শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান

গাজী মামুন, লালমাই:

লালমাই উপজেলার জনপ্রিয় সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠান মাওনালা আবদুল হাকিম ফাউন্ডেশনের উদ্যোগে মোহনপুর আলিম মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও ইউনিফর্ম প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে মোহনপুর আলিম মাদ্রাসা মাঠে এ উপকরণ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও লালমাই উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাবেক সাধারণ সম্পাদক কেএম সিংহ রতন।

মোহনপুর আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ ফরহাদ হোসাইন।

এ-সময় বক্তব্য রাখেন লালমাই উপজেলা আওয়ামীলীগ সদস্য রফিকুল ইসলাম ভেলু, বাকই উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সহ-সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের সভাপতি আনোয়ার হোসেন মজুমদার, লালমাই উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ্ পরান সওদাগর, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি, সহ-সভাপতি রিফাত মজুমদার, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহিন, বাকই উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি আবদুল ওহাব সেলিম, উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আরজু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাজমুল হাসান তুষার প্রমুখ।

উল্লেখ্য- এলাকার সামাজিক উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে ২০২০ সালের মার্চে অরাজনৈতিক ও সেবামূলক এ সংগঠনটি যাত্রা শুরু করে।