শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভোলা সফরে আসছেন স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম আগামী শনিবার (২৮ মে) একদিনের সরকারি সফরে ভোলার চরফ্যাশনে আসছেন।

দিনব্যাপী চরফ্যাশন উপজেলায় স্থানীয় সরকার বিভাগের আওতাধীন বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিবেন তিনি।

মন্ত্রীর একান্ত সচিব এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী স্বাক্ষরিত সফরসূচিতে এ তথ্য জানানো হয়েছে।

সফরসূচি অনুযায়ী মন্ত্রী শনিবার সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে  হেলিকপ্টার যোগে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার উদ্দেশ্যে রওনা করবেন। এরপর সকাল ১১টায় চরফ্যাশন উপজেলায় অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ মাঠে অবতরণ করে স্থানীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

স্থানীয় সংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল আল ইসলাম জ্যাকব এমপিসহ দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়নাধীন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন। সকাল ১১টা ৩০মিনিটে চরফ্যাশন পৌর শহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। সকাল ১১টা ৪০মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে বৃক্ষরোপন করবেন। সকাল-১১টা ৪৫মিনিটে চরফ্যাশন উপজেলায় শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, জ্যাকব টাওয়ার, ফ্যাশন স্কয়ার, বাস টার্মিনাল ও পরিবেশ বান্ধব কেন্দ্রীয় খাসমহল মসজিদসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন।

দুপুর ২টায় চরফ্যাসন অডিটরিয়ামে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এদিকে মন্ত্রীর একান্ত সচিব, সহকারী একান্ত সচিব, জনসংযোগ কর্মকর্তা এবং ব্যক্তিগত কর্মকর্তা তার সফর সঙ্গী হবেন। বিকাল ৩টায় চরফ্যাশন উপজেলা ত্যাগ করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।