শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অশান্তি করে ইসলাম কায়েম

হবে না-এলজিআরডি মন্ত্রী

লাকসাম প্রতিনিধিঃ

‘ইমাম সাহেবরা সমাজের একটি গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধিত্ব করেন। সমাজ তথা রাষ্ট্রের উন্নয়ন ও শৃংখলায় ইমামদের ভূমিকা অনস্বীকার্য। ইসলাম শান্তির ধর্ম। অশান্তি করে ইসলাম কায়েম হবে না। আপনারা ইসলামের প্রকৃত বার্তা ছড়িয়ে দেবেন। এমন কথা বলা যাবে না-যাতে হানাহানি কাটাকাটি লেগে যায়।’

 

সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা নির্মূল এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় করনীয় শীর্ষক ইমাম সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, দেশে রাস্তা-ঘাট হয়েছে, পুল-কালভার্ট হয়েছে, দেশের সর্বস্তরে অভাবনীয় উন্নতি হয়েছে। যারা এগুলো অস্বীকার করে তারা দেশের শত্রু, জাতির শত্রু। এদের প্রতিহত করতে হবে।

লাকসাম উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ জাকির হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার), লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ ইউনুছ ভুঁইয়া, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, ঢাকাস্থ লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অহিদুর রহমান।

লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম হিরার পরিচালনায় ইমাম সমাবেশে লাকসাম উপজেলা ও পৌরসভা এলাকার মসজিদসমূহের ইমাম-মুয়াজ্জিন, প্রশাসনিক কর্মকর্তা, দলীয় নেতৃবৃন্দ সমাবেশে অংশগ্রহণ করেন।

চৌদ্দগ্রামে পিকআপ-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত-২