বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সীতাকুণ্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের

অভিষেক অনুষ্ঠিত 

 এম, ইব্রাহিম খলিল, সীতাকুণ্ডঃ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলা শাখার অভিষেক ওদ পিকনিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার ২৮ জানুয়ারি সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকতে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয়।
সামিমা আক্তার লাভলীর সভাপতিত্বে ও সালাউদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া।
বিশেষ বক্তা উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী সুরাইয়া বাকের, ৪ নং মুরাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম রেজাউল করিম বাহার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখা আহবায়ক মার্শেল কবির পান্নু।
প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখা সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ ইউসুফ খান।
প্রধান অতিথি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া বলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাতিরজনক শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। আগামীতে ফাউন্ডেশনের সীতাকুণ্ডের মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলার সকল ইউনিয়নের কমিটি গঠনের তাগিদ দিয়ে বলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক কে কমিটি গঠন করার জন্য যত সহযোগিতা লাগে আমি করব দ্রুত সময়ের মধ্যে সকল ইউনিয়নে কমিটি গঠন করার জন্য তাগিদ দেন।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ ইউসুফ খান অভিষেক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে বলেন, সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নিজ হাতে গড়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন দেশের উন্নয়নে কাজ করে চলেছে। আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাঁর নেতৃত্বে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বাস্তবায়নে কাজ করে যাবে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিল দিদারুল আলম অ্যাপোলো, সার্জেন্ট (অবঃ) মজিবুর রহমান।
https://www.songbadtoday.com/?p=63795