শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুড়িচংয়ে অস্ত্র ঠেকিয়ে কলেজ

ছাত্রের মোবাইল ছিনতাই

সৌরভ মাহমুদ হারুন, বুড়িচংঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার কামারখাড়া এলাকায় দিনে দুপুরে ঘুরতে আসা কলেজের ৩ শিক্ষার্থীদের মোবাইল ও নগদ অর্থ ছিনতাইয়ের অভিযোগে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
 সোমবার দুপুরে বুড়িচং থানার এস আই আব্দুল জাব্বার জানান,উপজেলার ষোলনল ইউনিয়নের কামারখাড়া ব্রীজ সংলগ্নে ঘুরতে আসা কলেজ শিক্ষার্থীদের সিএনজি থামিয়ে দিনে দুপুরে প্রকাশ্যে দেশীয় অস্ত্র ঠেকিয়ে তাদের সাথে থাকা মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়।
ঘটনাটি ঘটে গত ১৮ মার্চ শনিবার দুপুরে। ওই দিন বিকেলে শিক্ষার্থী তাহমিদা আক্তার(২০), মাকসুদা আক্তার(২০) ও কামরুল হাসান (১৯) থানায় একটি অভিযোগ করেন।
অভিযোগের বুড়িচং থানার ওসি মোঃইসমাইল হোসেনের নির্দেশনায় তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল জব্বার ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে পালানোর সময় ধাওয়া করে চিহৃিত ছিনতাইকারী ফয়সালকে গ্রেফতার করে এবং তার নিকট ছিনতাই করা মোবাইল গুলো পাওয়া যায়। অপর ছিনতাইকারী ফয়সালকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ভরাসার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ছিনতাইকারী ফয়সাল (২৪) কুমিল্লা সদর দক্ষিণের উত্তর রামপুর এলাকার পারভেজ এর ছেলে। অপর ছিনতাইকারী ফয়সাল (২৬) বুড়িচং উপজেলার ষোলনল এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে।
শিক্ষার্থীরা হলেন মোসা: তাহমিনা আক্তার দেবিদ্বার উপজেলার বাগুন এলাকার আব্দুল হান্নানের মেয়ে। মোসাঃ মাকসুদা আক্তার চান্দিনা উপজেলার এতবারপুর এলাকার মোজাম্মেল হকের মেয়ে ও কামরুল হাসান মুরাদনগর উপজেলার লক্ষীপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।তারা তিনজন চান্দিনা ড.রেদোয়ান আহাম্মেদ ডিগ্রী কলেজে অধ্যায়নরত রয়েছে।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত ওসি ইসমাইল হোসেন উপরোক্ত ঘটনার বিষয়টি নিশ্চিত করে প্রতিনিধিকে জানান, দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
মামলা রুজু করে পরবর্তীতে ধৃত দুইজন আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ছিনতাইয়ের সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতারী অভিযান অব্যাহত রয়েছে।

https://www.songbadtoday.com/?p=65793