রবিবার , ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  ঢাকা উত্তর সিটির ৫২, ৫৩ ও ৫৪নং ওয়ার্ড পরিবর্তনের অঙ্গীকার নারী কাউন্সিলর প্রার্থী রাবিয়া আক্তার       চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে জমে উঠেছে প্রচারনা       রায়পুরা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ব্যাপক গণসংযোগ !!       কুড়িগ্রামে জাতীয় শিশু একাডেমি প্রতিযোগিতা       ভেড়ামারায় তহসিলদারের ঘুষের বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা       সাভারে সাংবাদিককে হুমকি দাতা চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন       সদর দক্ষিণে সকল চাঁদাবাজী বন্ধ করবোঃ ইঞ্জিনিয়ার রিপন       আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি       রাজশাহী থেকে সারা দেশে রেলযোগে আম পরিবহন বিষয়ক সেমিনার    
       

 বুড়িচংয়ে অনার্স পরীক্ষার্থীকে হত্যা চেষ্টা !

সৌরভ মাহমুদ হারুন, বুড়িচংঃ
কুমিল্লার বুড়িচংয়ে আকলিমা আক্তার (২২) নামে  অনার্স পরীক্ষার্থীকে  হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের মোঃ শহিদ উল্লার মেয়ে আকলিমা আক্তারকে দীর্ঘদিন যাবত ইভটিজিংসহ অশ্লীল ছবি, কথাবার্তা  মোবাইলে ধারণ, সামাজিক মানহানি করতঃ ফেইসবুক মেসেঞ্জারে প্রচার করেছিল পার্শ্ববতী শমেষপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মেহেদী হাসান রিয়াদ (২৫)।
রিয়াদের যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে আকলিমা আক্তার পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা করলে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে।
আজ শনিবার ১২ মার্চ  সকাল ১০ টায় রিয়াদের শ্বশুরবাড়ির ভাড়াটিয়ার ময়লা ফেলাকে কেন্দ্র করে মেহেদী হাসান রিয়াদ গ্যাসের পাইপ দিয়ে আকলিমাকে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। তার মাথায় ৬ টি সেলাই করতে হয়েছে। আকলিমাকে বাঁচাতে আসলে তার মা  শামসুন্নাহার, চাচী হালিমা (৩২),  তার বড় বোন ফেরদৌসী (৪০) আহত হন। আজ তার অনার্স তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা।
শামসুন্নাহার  হাতে ও পায়ে আঘাত পায় এবং তার কানের দুটি দুল রিয়াদ নিয়ে যায় বলে জানান তিনি।  আকলিমার বড় বোন ফেরদৌসী বেগমের  (৪০)  হাত ভেঙ্গে যায়। আর অন্তঃস্বত্তা হালিমাকে তলপেটে লাথি মেরে তার সন্তানকে হত্যা করতে চেয়েছিলো রিয়াদ এমন অভিযোগ হালিমার। ঘটনাস্থল ফরিজপুর রিয়াদের শ্বশুরবাড়ি।
বর্তমানে আকলিমা ও ফেরদৌসী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। উল্লেখ্য হালিমা কুমিল্লা সরকারি কলেজে রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার্থী।
এই বিষয়ে কথা বলার জন্য রিয়াদের শ্বশুরবাড়িতে গেলে,  দরজা তালা লাগানো দেখা যায়।
আইসিটি মামলায় (মামলা নং ৫৫১৯, তাং ৪/৯/২১ইং) রিয়াদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী আছে বলে জানান, দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই কামাল হোসেন। তিনি বলেন,  বুড়িচং এলাকায় না থাকায় তাকে আটক করা যাচ্ছে না। সে পলাতক রয়েছে। এছাড়াও সিআইডির তদন্ত কর্মকর্তা আঃ হাকিম ছুটিতে থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।



ঢাকা উত্তর সিটির ৫২, ৫৩ ও ৫৪নং ওয়ার্ড পরিবর্তনের অঙ্গীকার নারী কাউন্সিলর প্রার্থী রাবিয়া আক্তার

চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে জমে উঠেছে প্রচারনা

রায়পুরা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ব্যাপক গণসংযোগ !!

কুড়িগ্রামে জাতীয় শিশু একাডেমি প্রতিযোগিতা

ভেড়ামারায় তহসিলদারের ঘুষের বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা

সাভারে সাংবাদিককে হুমকি দাতা চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন

সদর দক্ষিণে সকল চাঁদাবাজী বন্ধ করবোঃ ইঞ্জিনিয়ার রিপন

আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি

রাজশাহী থেকে সারা দেশে রেলযোগে আম পরিবহন বিষয়ক সেমিনার

রাজশাহীতে ২ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন