রবিবার , ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  ঢাকা উত্তর সিটির ৫২, ৫৩ ও ৫৪নং ওয়ার্ড পরিবর্তনের অঙ্গীকার নারী কাউন্সিলর প্রার্থী রাবিয়া আক্তার       চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে জমে উঠেছে প্রচারনা       রায়পুরা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ব্যাপক গণসংযোগ !!       কুড়িগ্রামে জাতীয় শিশু একাডেমি প্রতিযোগিতা       ভেড়ামারায় তহসিলদারের ঘুষের বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা       সাভারে সাংবাদিককে হুমকি দাতা চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন       সদর দক্ষিণে সকল চাঁদাবাজী বন্ধ করবোঃ ইঞ্জিনিয়ার রিপন       আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি       রাজশাহী থেকে সারা দেশে রেলযোগে আম পরিবহন বিষয়ক সেমিনার    
       

চাঁদপুরে স্ত্রী খুনের অভিযোগে স্বামী আটক  

মানিক দাস, চাঁদপুর:

চাঁদপুর সদর উপজেলার  ১নং বিষ্ণুপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড  ধনপর্দ্দি  গ্রামে আব্দুল মজিদ প্রধানের বাড়িতে রাতে মোঃ পানা উল্লাহ দেওয়ানের ছেলে মোঃ নাসির উদ্দিন দেওয়ান স্ত্রী রুপা বেগম (৩০) কে খুন করে পালিয়ে যায় ।

৮ মে রোববার দিবাগত রাতের কোনো এক সময়  নাসির দেওয়ান ধারালো দা দিয়ে স্ত্রী রূপা বেগমের গলার  সামনের  অংশ কেটে নির্মম ভাবে হত্যা করে।

অবশেষে পুলিশের নাটকিয়তায় খুনি নাসির নিজেই পুলিশের  কাছে ধরা দিয়েছে। চাঁদপুর মডেল থানা পুলিশ কৌশল অবলম্বন করে রূপার শাশুড়ি ও ননদকে তাদের জিম্মায় নিয়ে জিজ্ঞাসা বাদ করে। আর তাদের কে মোবাইলে নাসিরের সাথে কথা বললে তার মন নরম হয়ে যায়। আটকের  কথা জানতে পেরে নাসির দেওয়ান চাঁদপুরে এসে পুলিশের হাতে ধরা দেয়।

পুলিশ কৌশল অবলম্বন করে খুনি নাসিরের মা এবং বোনকে দিয়ে তার সাথে মোবাইলে যোগাযোগ করে।তারাই হত্যাকাণ্ড থেকে নাসিরকে রক্ষা করবে বলে প্রতিশ্রুতি দেয়। মা ও বোনের  কথা শুনে নাসির কিছুটা হতবিহবল হয়ে পরে। সে উপায়ন্ত না পেয়ে রফরফ লঞ্চ যোগে চাঁদপুরের চলে আসার সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে খুনি নাসির রফ রফ লঞ্চযোগে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়।

চাঁদপুর লঞ্চঘাট এর কাছাকাছি আসলে  পরিবারের সদস্যরা তার সাথে যোগাযোগ রক্ষা করে চলে। তখন চাঁদপুর মডেল থানার পুলিশ সদস্যরা সাদা পোশাকে লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয়।

সন্ধ্যা সাড়ে ৭ টায় চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মকবুল হোসেন ও শাহরিন সঙ্গীয় সদস্যদের নিয়ে লঞ্চ ঘাট থেকে কৌশলে নাসির উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।

রাতেই  অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন খুনিকে জিজ্ঞাসাবাদ করলে পারিবারিক কলহের কারণে ভোর রাতে জিদের বসবতি হয়ে দা দিয়ে সে একাই স্ত্রী রূপা বেগম কে জবাই করে হত্যার কথা স্বিকার করেছে।

নিহত রূপার বড় ভাই মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় নাসির উদ্দিন  দেওয়ান কে প্রধান আসামী করে আরো ২ জনের নাম প্রকাশ করে ৩ জনের বিরুদ্ধে  হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ১৪ তারিখ  ১০/ ৫ / ২০২২।

নিহত রূপা বেগমের বড় ছেলে রবিউল ইসলাম তার মায়ের হত্যাকারী পিতা নাসির উদ্দীন দেওয়ানের ফাঁসির দাবী করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক  মকবুল হোসেন বলেন খুনি নাসিরকে ধরতে আমরা কোনো সোর্স ব্যবহার কিরিনি। আমরা কৌশল অবলম্বন করে তার মা ও বোন কে থানায় নিয়ে আসি। তাদের কে ব্যবহার করে খুনের প্রায় ১০ ঘন্টার মধ্যে নাসির উদ্দীন দেওয়ান কে আটক করতে স্বক্ষম হয়েছি।



ঢাকা উত্তর সিটির ৫২, ৫৩ ও ৫৪নং ওয়ার্ড পরিবর্তনের অঙ্গীকার নারী কাউন্সিলর প্রার্থী রাবিয়া আক্তার

চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে জমে উঠেছে প্রচারনা

রায়পুরা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ব্যাপক গণসংযোগ !!

কুড়িগ্রামে জাতীয় শিশু একাডেমি প্রতিযোগিতা

ভেড়ামারায় তহসিলদারের ঘুষের বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা

সাভারে সাংবাদিককে হুমকি দাতা চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন

সদর দক্ষিণে সকল চাঁদাবাজী বন্ধ করবোঃ ইঞ্জিনিয়ার রিপন

আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি

রাজশাহী থেকে সারা দেশে রেলযোগে আম পরিবহন বিষয়ক সেমিনার

রাজশাহীতে ২ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন