শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের

লিফলেট বিতরণ 

 

মানিক দাস, চাঁদপুরঃ
বিএনপি ঘোষিত এক দফা দাবী আদায়ের লক্ষ্যে আগামী ২২ জুলাই ঢাকায় বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৯ জুলাই বুধবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু হয়।
পরে শহরের বিপনীবাগ, কুমিল্লা রোড়, চিত্রলেখা মোড়সহ শহরের গুরুত্বপর্ণ এলাকায় লিফলেট বিতরণ শেষে জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। পরে বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে সেখানে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ।
এসময় তিনি বলেন, আগামী ২২ জুলাই ঢাকায় বিভাগীয় তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হবে।
একদফা দাবী আদায়ের লক্ষ্যে এই সভাটি খুবই গুরুত্বপূর্ণ। তাই ঢাকা বিভাগীয় তারুণ্যের সমাবেশসফল করতে স্বেচ্ছাসেক দল সারা দেশে প্রস্তুতি সভা করছে।
তিনি বলেন, আমরা শান্তিপূর্ন আন্দোলনে বিশ্বাসী। কিন্ত আমাদের যদি কেউ বাধা দেয়৷ তাহলে কি করতে হবে সেটি আমাদের জানা আছে। ছাড় দেয়ার দিন শেষ হয়ে গেছে। এখন আর এমনি ছেড়ে দেয়া হবে না। ইতিমধ্যে যে বিভাগীয় সমাবেশ হয়েছে সেখানে তারুণ্যের জন জোয়ার দেখেছি। আশা করছি আগামী ২২ তারিখের জন জোয়ার সরকার কে প্রকম্পিত করে তুলবে।
তিনি আরো বলেন, এই সরকার এতটাই আত্মমর্যাদাহীন যে, তারা হিরো আলমকে পর্যন্ত ভয় পায়। ফলে হিরো আলমকে হারাতে ভোট চুরি করতে হয়। এই সরকার যে ভোট চোর এটা এখন আর দেশের মানুষই নয়, সারা বিশ্ব জানে।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম সোহেল।
জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে ও সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক এম জেড আই জহির ও বেলাল হোসাইন এবং ডা. মো: মজিবুল্যাহ মজিব সহ সাংগঠনিক সম্পাদক,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল।
সভায় আরো বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক মিরাজ আহমেদ চোকদার, আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, মাসুদ মাঝি, কামরুজ্জামান হাসানাত, খোকন মিয়াজী, সামছুল আলম সূর্য।

https://www.songbadtoday.com/?p=70236