রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন       কাটাখালী পৌরসভায় প্রথম নারী মেয়র রাবেয়া নির্বাচিত       চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২        বিপিডিএ’র আয়োজনে প্যারামেডিক্স ডেভলপমেন্ট ট্রেইনিং এর সনদ প্রদান অনুষ্ঠান       লাকসাম স্বাধীন স্কুল অ্যান্ড কলেজ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত       বৃষ্টি দরকার নাই, আরও ২ সপ্তাহ তীব্র রোদ চান লক্ষ্মীপুরের কৃষকরা       মহাদেবপুরে সরকারি গাছ কাটার অভিযোগে শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা       কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কা জনমত জরিপে এগিয়ে       শহীদ শেখ রাসেল তরুণ লীগের বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন    
       

কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থা’র

৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুমিল্লা প্রতিনিধিঃ
জাতীয় সাংবাদিক সংস্থা’র (জেএসএস) ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় কুমিল্লায় কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় সাংবাদিক সংস্থার কুমিল্লা জেলা শাখার উদ্যোগে সকাল থেকে সারাদিনব্যাপী কুমিল্লার কোটবাড়ি শালবনস্থ বনছায়া রিসোর্টে জাতীয় সাংবাদিক সংস্থার ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
জাতীয় সাংবাদিক সংস্থার কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ তরিকুল ইসলাম তরুণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোঃ শাহীন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার কেদ্রীয় কমিটির মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি মোঃ শাহজাহান মোল্লা, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল বাসার মজুমদার, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগের সভাপতি মোঃ খায়রুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও মুক্তিযোদ্ধা গবেষক সাংবাদিক শাহাজাদা এমরান, কুমিল্লার কেটিসিসির চেয়ারম্যান জোনায়েদ সিকদার তপু, জাতীয় সাংবাদিক সংস্থা’র কুমিল্লা জেলা শাখার প্রধান উপদেষ্টা সাংবাদিক ওমর ফারুকী তাপস।
এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কুমিল্লা জেলা শাখা কমিটির সহ- সভাপতি মোঃ বাবর হোসেন, জুয়েল রানা মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক এন.সি জুয়েল, কামরুল ইসলাম, বুড়িচং উপজেলা কমিটির সভাপতি সৌরভ মাহমুদ হারুন, ব্রাহ্মণপাড়া উপজেলা কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম, মুরাদনগর উপজেলা কমিটির সভাপতি এম কে আই জাবেদ ও সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী।
এসময় জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটির সদস্য, জেলা কমিটির ও ১৭ উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১০৫ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কেক কাটা, মহিলা সাংবাদিকদের জন্য চেয়ার খেলা, ছোট বাচ্চাদের জন্য বিভিন্ন খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন শেষে অতিথিদের হাত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।
মধ্যাহ্ন ভোজ শেষে ফটোসেশান, শালবন বিহার, ময়নামতি জাদুঘর ও ম্যাজিক প্যারাডাইস পরিদর্শন করা হয়।
উল্লেখ্য, “সকল সাংবাদিকদের আস্থা” ‘জাতীয় সাংবাদিক সংস্থা ‘।
জাতীয় সাংবাদিক সংস্থা ১৯৮২ সাল থেকে দীর্ঘ ৪৩ বছর ধরে দেশব্যাপী সাংবাদিকদের পেশাগত পদ মর্যাদা সংরক্ষণ ও সাংবাদিকদের কল্যাণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক একটি নিবন্ধিত দেশব্যাপী জাতীয় সাংবাদিক সংগঠন।

https://www.songbadtoday.com/?p=81592



রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন

কাটাখালী পৌরসভায় প্রথম নারী মেয়র রাবেয়া নির্বাচিত

চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২ 

বিপিডিএ’র আয়োজনে প্যারামেডিক্স ডেভলপমেন্ট ট্রেইনিং এর সনদ প্রদান অনুষ্ঠান

লাকসাম স্বাধীন স্কুল অ্যান্ড কলেজ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

বৃষ্টি দরকার নাই, আরও ২ সপ্তাহ তীব্র রোদ চান লক্ষ্মীপুরের কৃষকরা

মহাদেবপুরে সরকারি গাছ কাটার অভিযোগে শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কা জনমত জরিপে এগিয়ে

শহীদ শেখ রাসেল তরুণ লীগের বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন

দাউদকান্দিতে তীব্র তাবদাহ থেকে মুক্তি ও বৃষ্টি কামনায় সালাতুল ইস্তিসকা আদায়