বুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে দিনব্যাপী প্রাণী

সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

মোঃ এনামুল হক বিপ্লব, কুড়িগ্রামঃ

প্রাণিসম্পদে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণীসম্পদ অফিসের আয়োজনে দিনব্যাপি প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশদী মেলা হয়েছে।

১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা প্রাণিসম্পদ চত্বরে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে স্থানীয় ভাবে মেলা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খাদিজা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: মাহফুজার রহমান,উপজেলা মৎস কর্মকর্তা মোঃ আরিফুল আলম,সমাজসেবা কর্মকর্তা মোঃ মশিউর রহমান,উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মো: আবদুল্লাহ আল নোমান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা এটিএম রিয়াসাদ,উপজেলা হিসাবরক্ষণ অফিসার মো: আরফানুল আলম,ওসি এলএসডি শরীফ আহমেদ প্রমূখ।

মেলায় আগত অতিথিবৃন্দ বিভিন্ন প্রদর্শনীর স্টল ঘুরে দেখেন। প্রদর্শনী স্টল গুলোতে বিভিন্ন জাতের,গরু-ছাড়ল, হাঁস-মুরগী,গবাদী পশু, পশু খাদ্য ও বিভিন্ন ধরনের ওষুধ স্টল প্রর্দশন করা হয়।

প্রদর্শনী শেষে শ্রেষ্ঠ খামারীদের মাঝে পুরস্কার স্বরূপ চেক বিতরণ করা হয়।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,এলএসপি সাধন চন্দ্র রায়।

সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করলেন হিন্দু পরিবার