রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক

মানিক দাস:

চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ জিআর মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ শরিফ (৪০)কে আটক করেছে। শুক্রবার রাতে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের দিগধাইর গ্রাম থেকে তাকে আটক করে ৪ মে শনিবার চাঁদপুর আদালতে প্রেরণ করে।

থানা পুলিশ জানায়, ফরিদগঞ্জ উপজেলার দিগধাইর গ্রামের আ: মান্নানের পুত্র জিআর সাজাপ্রাপ্ত আসামী মোঃ শরিফ (৪০), পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার বাকিলা গ্রামের মুক্তা আক্তারের প্রেমের সম্পর্কের জের ধরে উভয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিয়ের দেড় বছর পর মুক্তার বাবা তার মেয়েকে শরীফের কাছ থেকে নিয়ে পাশ্ববর্তী তেলিসাইর গ্রামের আলী আহম্মদ সাথে বিবাহ দেয়। কিন্তু ২০১৩ সালে মুক্তা আক্তার তার স্বামী আলী আহম্মদকে নেশা জাতীয় খাবার খাইয়ে অজ্ঞান করে স্বর্নালংকার ও টাকা পয়সা নিয়ে তার পূর্বের স্বামী আসামী শরিফ এর নিকট চলে আসে।

এ ঘটনায় আলী আহম্মদ এর চাচা ছালে আহম্মদ বাদী হয়ে ২০১৩ সালে পেনাল কোডের ৩২৮ ধারায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের (মামলা নং-০৬, তারিখ-০৫/০৪/২০১৩, যার জিআর নং-৬৯/২০১৩)। মামলার পর থেকে আসামী শরিফ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যায়। আসামী পালাতক থাকা অবস্থায় গত চলতি বছরের ১ ফেব্রুয়ারি বিজ্ঞ বিচারক মহোদয় শরীফকে ৫ বছরের সাজা প্রদান করেন।

তথ্য ও প্রযুক্তি এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদগঞ্জ থানা পুলিশ শুক্রবার গভীর রাতে মো: শরীফ কে আটক করতে সমর্থ হয়।