সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ামতপুরে মিথ্যা বানোয়াট প্রকাশিত সংবাদের প্রতিবাদ সভা

মোঃ ইমরান ইসলাম,নিয়ামতপুরঃ

নওগাঁর নিয়ামতপুরে চন্দননগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খালেকুজ্জামান তোতাকে নিয়ে মিথ্যা ও বানোয়াট প্রকাশিত সংবাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৮ সেপ্টেম্বর)বিকাল সাড়ে ৪ টায় উপজেলার চন্দননগর কলেজ মাঠে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আলহাজ্ব মোঃ আশরাফ আলীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও চন্দননগর ইউপির সাবেক চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও চন্দননগর ইউপি সাবেক সদস্য ইফাজ উদ্দীন।

খালেকুজ্জামান তোতা  বলেন, আমাকে জড়িয়ে যে প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই প্রতিবেদনটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।প্রকাশিত প্রতিবেদনে লেখা হয়েছে আমি ক্ষুদ্র নৃগোষ্ঠীর কবরস্থান দখলে নিয়েছি, মৃত ব্যক্তিকে সৎকারে বাধা দেওয়া হয়,প্রতিবেদনটি উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

প্রকৃত ঘটনা হচ্ছে, ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের সদস্যদের একটি পাঁকা ঘর দেওয়া হবে, মন্ত্রী মহোদয় নিয়ামতপুরে এসেছে মর্মে তাদেরকে নিয়ামতপুরে নিয়ে যাওয়া হয়। এরপর প্রেসক্লাবের সামনে রাস্তায় দাঁড়াতে বলে জোরপূর্বক ব্যানার হাতে দিয়ে মানববন্ধন করানো হয়। ইফাজ উদ্দীন বলেন, নিজে ভূমিদস্যুতার সঙ্গে লিপ্ত হয়ে অন্যকে ভূমিদস্যু বলেন কি করে। অসত্য মিথ্যা প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য তাইজ উদ্দীন( বিশু), চন্দননগর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী ছতিশ চন্দ্র বর্মন, চন্দননগর ইউপির সাবেক সদস্য আজিজ আনছারী,ছাতড়া বাজার বর্ণিক সমিতির সভাপতি আব্দুল মালেক,আলহাজ্ব মুকবুল হোসেন,আলহাজ্ব মাবুদ মন্ডল, নরুল ইসলাম, ইউনুস আলী, শ্রী কারাম খালকো, শ্রী বিনয় মরমু পুঙ্গী, শ্রী শ্যামল চন্দ্র বর্মন, শ্রী বিজয় প্রমুখ।